জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ নির্বাচন থেকে দলের বিদ্রোহী প্রার্থী হারুন রশীদ কে মনোনয়ন প্রত্যাহারের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন গতকাল শনিবার সন্ধ্যায় তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হারুন রশীদ এর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চিলাউড়া গ্রামের বাড়িতে গিয়ে উপ নির্বাচনে চেয়ারম্যান পদে তার মনোনয়ন প্রত্যাহারের অনুরোধ করেন।


এসময় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নুরুল ইসলাম সহ আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সঙ্গে ছিলেন। কেন্দ্রীয় নেতা আজিজুস সামাদ ডনের অনুরোধের প্রেক্ষিতে বিদ্রোহী প্রার্থী হারুন রশীদ রোববার তাঁর সিদ্ধান্ত জানাবেন বলে জানান। পরে আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের তিনবারের নির্বাচিত সাবেক  চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী সুফি মিয়ার সভাপতিত্বে এতে বক্তব্য দেন চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রশীদ ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক লুতফুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমেদ মুক্তা, জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, প্রচার সম্পাদক আব্দুল জাব্বার, কৃষি বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল গফুর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সালিক আহমেদ পীর সহ আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


দ্রোহী প্রার্থী হারুন রশীদ রোববার তাঁর এলাকার সাধারণ জনগণ ও নেতাকর্মীদের নিয়ে এক বিশাল জনসভা আয়োজন করে এলাকাবাসীর কাছে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন সাহেব এর আহ্বান এর কথা জানান কিন্তু এলাকার কেউ ডন সাহেব এর আহ্বান মানতে রাজি নয় সবাই চাইতেছেন হারুন রশীদ সাহেব যেন ওই উপ নির্বাচন থেকে কোনো বাবেই সরে না আসেন ।


সাধারণ জনগণ এর অনুরোধে তিনি আগামী ২৫ মে জগন্নাথপুর উপনির্বাচন এ অংশ নিবেন বলে জানান । চিলাউড়া গ্রামবাসী ঐক্যবদ্ধ উপজেলাবাসী ও দল মত নির্বিশেষে মূল্যায়ন করবে বসে আশাবাদী ।

Post a Comment

নবীনতর পূর্বতন